Horbola/Mimicry Voice/Talking Monkey/Indian Ventriloquism / Indranil Mukherjee in NKHS Creator 2022

Horbola/Mimicry Voice/Talking Monkey/Indian Ventriloquism / Indranil Mukherjee in NKHS Creator 2022



[matched_content]

“Horbola “/ ” Mimicry “is performed by the Indranil Mukherjee at Centennial Celebration and Alumni- Meet 2022 of NAKUNDA KATYAYANI HIGH SCHOOL and uploaded in NKHS Creator Channel By M. K.Ghosh in 2022..
TALKING MONKEY | INDIAN VENTRILOQUIST | INDRANIL MUKHERJEE | HORBOLA |

হুগলি জেলার গোঘাট থানার কামার পুকুর সন্নিকটে অবস্থিত নকুন্ডা কাত্যায়নী উচ্চ বিদ্যালয়ে তিনদিন ব্যাপী(১৯,২০,২১ শে জুন,২০২২)শতবর্ষ উদযাপন ও পুনর্মিলন উৎসব হয়।
অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন কামারপুকুর রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী লোকোত্তরানন্দ মহারাজ। ১৯শে জুন প্রভাতফেরি ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে তিনদিনের অনুষ্ঠানের সূচনা হয়। প্রথমদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী বেচারাম মান্না ,দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের ডাইরেক্টর মানস মজুমদার,গোঘাট-১,পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন পাল সহ একাধিক সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ।
দ্বিতীয় দিন অর্থাৎ ২০ জুন জেলা বিদ্যালয় পরিদর্শক মাননীয় সংঘমিত্র মাকুর, অতিরিক্ত বিদ্যালয় পরিদর্শক বৃন্দাবন ধারা ,বিশিষ্ট শিক্ষাবিদ সেখ হাসান ইমাম উপস্থিত ছিলেন ।তিনদিন ধরে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান, ম্যাজিক শো, সেমিনার অনুষ্ঠিত হয় এবং শেষ দিনে অর্থাৎ ২১ জুন চার দলীয় এক ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা তিনদিন ধরে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান করে।তিনদিনের এই অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রী সহ এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতা অংশ গ্ৰহণ ও উন্মাদনা প্রশংসনীয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহশিক্ষক ও শিক্ষাকর্মীরা সকলেই একবাক্যে এলাকার মানুষের এই সহযোগিতার কথা স্বীকার করে বলেন তাদের সহযোগিতা ছিল বলেই এই অনুষ্ঠান সফল করা সম্ভব হয়েছে। তাঁরা আরও বলেন, যে এলাকাবাসী যেভাবে সর্বতোভাবে আমাদের সহযোগিতা করেছেন সেইভাবে আমরা হয়তো তাদের আদর আপ্যায়ণের হাত বাড়িয়ে দিতে পারিনি, তবে বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের কাছে চির কৃতঞ্জ থাকবে।
#mimicryvoice
#ventriloquismshow
#Horbola
#talkingdollshow
#talkingmonkey
#Ventriloquism
#magicianIndranilMukherjee
#MagicWorld
#IndianHorbola

আরো দেখুন